মানব বৃদ্ধির হরমোনের ইনজেকশনগুলির পরে ত্বকের পেটে এইচজিএইচ ঘা - সমাধান

মানব বৃদ্ধির হরমোনের ইনজেকশনগুলির পরে ত্বকের পেটে এইচজিএইচ ঘা - সমাধান

HGH এর ইনজেকশন পরে আঘাতের কারণ?

এইচজিএইচ ইনজেকশন দেওয়ার পরে আঘাতের দুটি প্রধান কারণ:

ক) এটি ত্বকের নিচে সূঁচের একটি ভুল খুব গভীর সন্নিবেশ।

সমাধান - খুব গভীর নয়, ত্বকের উপরের স্তরগুলিতে সুই ইনজেকশনের চেষ্টা করুন

মানব বৃদ্ধি হরমোন ইনজেকশন পরে ত্বকের পেটে এইচজিএইচ ঘা b

খ) কৈশিকগুলি আপনার কাছাকাছি অবস্থিত, বিভিন্ন ব্যক্তির কৈশিকগুলি ত্বকের বিভিন্ন গভীরতায় অবস্থিত, কাছাকাছি বা গভীর

 

কোণগুলি বজায় থাকে, কৈশিকগুলি ক্ষতিগ্রস্থ হয় এবং ত্বকের নীচে এবং হিমোটোমার ফলস্বরূপ মাইক্রোব্লিডিং ঘটে

সলিউশন, ত্বকের অন্য কোনও জায়গায় ইঞ্জেকশনের চেষ্টা করুন, যেমন কাঁধ, তলপেট ইত্যাদি

 

 

 

 

পূর্ববর্তী নিবন্ধ আমি এইচজিএইচ ইঞ্জেকশনগুলির জন্য সূঁচগুলি কোথায় কিনতে পারি? ইঞ্জেকশনগুলির জন্য কোন আকারের এইচজিএইচ সূঁচের প্রয়োজন?
পরবর্তী নিবন্ধ ইনজেকশন সময় এইচজিএইচ, জেনোট্রপিন আইইউ এর ডোজ প্রস্তাব

মতামত দিন

মন্তব্য উপস্থিত হওয়ার আগে অনুমোদিত হতে হবে

* প্রয়োজনীয় ক্ষেত্র